অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের সাজে ছবি ফাঁস

টালিউড তারকা অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। সম্প্রতি তাদের বিয়ে নিয়ে নেটদুনিয়ায় নতুন ছবি ফাঁস হয়। এর আগেও তাদের বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার ঝড় ওঠে। সে সময় নায়িকার ঠোঁটে ঠোঁট বসানো ছবি পোস্ট করে অঙ্কুশ জানিয়েছিলেন, ‘কিছু বিশেষ কারণে বিয়েটা হবে কিনা জানি না…।’ এ নিয়ে আলোচনা-সমালোচনা শেষ হতে না হতেই নতুন ছবি সোশ্যালে ভাইরাল হয়।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে- ছবিতে বরের সাজে অভিনেতা। হলুদ পাঞ্জাবিতে সেজেছেন তিনি। পাশেই কনের সাজে বসা ঐন্দ্রিলা। পরনে লাল বেনারসি, ওড়না, নাকে নথ, কপালে কলকে ও শরীরজুড়ে মানানসই গহনা।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে এমনই ছবি শেয়ার করেন টালিউড নায়িকা। ছবির ওপর লেখা- ‘বিয়ের আগের রাতে।’ এক যুগেরও বেশি সময় ধরে তাদের এ সম্পর্কের মাঝে সবচেয়ে বেশি প্রশ্নের মুখে পড়তে হয়েছে বিয়ে নিয়ে।

এর আগে ‘বিয়ে কেন হচ্ছে না’ শিরোনামে কয়েকটি সিরিজ পোস্ট করেনে এই অভিনেতা। সেখানে কখনো বিয়ে না হওয়া, কখনো ঐন্দ্রিলার সঙ্গে ব্রেকআপ, আবার কখনো প্রসেনজিৎ ও আবির চ্যাটার্জির প্রশ্ন নিয়ে ভিডিও পোস্ট করেন।

বিয়ে কেন হচ্ছে না সিরিজের মাঝে বর-কনের সাজে ছবি নতুন প্রশ্নের জন্ম দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় অনেকে বলছেন, তা হলে কি অবশেষে বিয়ে করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। আবার কেউ বলছেন, এটি কোনো ওয়েব সিরিজ বা সিনেমার প্রচার।

তবে ধারণা করা হচ্ছে, অঙ্কুশ-ঐন্দ্রিলার পরবর্তী সিনেমা ‘লাভ ম্যারেজের’ প্রোমোশন এসব। তবে এ নিয়ে এখনো এই জুটির মধ্যে কেউ মুখ খোলেননি।